শুক্রবার, মে 24, 2024
HomeNewsDaily NewsNirmala Sitharaman মেয়ের বিয়ে হল বেঙ্গালুরুতে

Nirmala Sitharaman মেয়ের বিয়ে হল বেঙ্গালুরুতে

Nirmala Sitharaman

Nirmala Sitharaman’s daughter gets married

স্বাদময় পর্যটন বিবাহের সাধারণ অপ্রচলিত প্রবণতার পাশাপাশি, অর্থমন্ত্রী নির্মলা সিথারামান তার মেয়ে, পরকলা ভঙ্গমায়ীর বিবাহের উপলক্ষে একটি সহজ এবং হৃদয়স্পর্শী উদ্যানের অনুষ্ঠানে পছন্দমত ও স্মরণীয় উৎসবে অংশ নেন।

Nirmala Sitharaman
Nirmala Sitharaman

ঘটনাটি বেঙ্গলুরুতে ঘটে এবং সদগ্রাম পরিবারের সদস্যদের এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে কোনও রাজনৈতিক বীরগণ ছাড়া। পরকলা এবং প্রতীকের বিবাহ আদর্শ ব্রাহ্মণ পরমপুজ্য উদুপি আদামারু মঠের ঋষিগণদের আশীর্বাদে বিকাশিত হয়েছিল, ব্রাহ্মণ ঐতিহাসিক ঐতিহ্যগুলির উচ্চতম শ্রদ্ধায়।
পরকলা সুদূরবর্ণ সাড়ি এবং সবুজ ব্লাউজ সঙ্গে সজ্জিত, যখন প্রতীক সাদা পাঞ্চাবি।

Nirmala Sitharaman

নির্মলা সিথারামান, উদ্যানের উপলক্ষে একটি রাজপদাধীন মোলাকালমুরু সাড়ি পরিধান করেছিলেন, যা উৎসবটিকে আরও সুষম আর মনোহারী করেছিল।
বিবাহ কার্যক্রমগুলি ঐতিহাসিক বেদিক আদামারু মঠের পবিত্র ধার্মিক অনুষ্ঠানগুলির পালন করে, যা উপলক্ষে উপস্থিত আদর্শ এবং চিরন্তন ঐতিহ্যের সঙ্গে সংযুক্ত করেছিল।

নির্মলা সিথারামানের কন্যা ভঙ্গমায়ী, মিন্ট লাউন্জে একজন দক্ষ ফিচার লেখক।
২০১৯ সেপ্টেম্বরে, সিথারামান আফেকশনের সাথে একটি পুরাতন ছবি ভাগ করে দিয়েছিলেন পরকলার সঙ্গে, তাকে নিজেকে একজন মাতা হিসাবে বর্ণনা করেছেন, যে না কেবলই একজন কন্যা, বরং একজন প্রিয় বন্ধু, দার্শনিক এবং নির্দেশক।দুজন মধুর সম্পর্কটি তাদের পরিবারে বিদিত ভালবাসার প্রমাণ হিসাবে দায়িত্ব পালন করে।
নির্মলা সিথারামানের স্বামী, পরাকলা প্রভাকর, একজন প্রকাশিত রাজনীতিবিদ অর্থনীতিবিদ যিনি সাক্ষাৎকার পরামর্শদাতা হিসাবে গুরুত্বপূর্ণ অবদান রাখেন এবং ২০১৪ সালে জুলাই থেকে ২০১৮ সালে জুন পর্যন্ত আন্ধ্র প্রদেশ সরকারের অদ্যতন কেবিনেট মন্ত্রীর পদস্থ রাখেন।

বিবাহ উদযাপনটি সিথারামান পরিবারের জন্য একটি সুন্দর উদ্বোধনী ঘটনা হিসাবে গণ্য করা হয়েছে, যেখানে ভালবাসা, ঐতিহ্য, এবং সহজতা প্রধান ভূমিকা পালন করে, যা চিরদিন মনোরম স্মৃতি তৈরি করেছে যা অনুস্মরণীয় কিছু সময়ের জন্য অবশ্যই থাকবে।

If you like this post then please share this post with your social media account. We publish news and career-related post on our website. Thank you.

Previous article
Next article
RELATED ARTICLES

Most Popular

close