শনিবার, জুন 15, 2024
HomeNewsRoy Krishna | Biography | Lifestyle

Roy Krishna | Biography | Lifestyle

 

Roy Krishna | Biography | Lifestyle

 

Roy Krishna | Biography | Lifestyle:  এটিকে মোহনবাগান দলের ওয়ান অফ দা বেস্ট প্লেয়ার রয় কৃষ্ণার জীবনী Roy Krishna | Biography | Lifestyle সম্বন্ধে বিস্তারিত আলোচনা করব। রয় কৃষ্ণা একজন বাঙালি ফুটবল খেলোয়াড় তিনি বর্তমান সময়ে ভারতের একজন প্রসিদ্ধ ফুটবল প্লেয়ার।

Roy Krishna
Roy Krishna

তিনি ছোটবেলা থেকেই কলকাতাকে খুবই ভালোবাসতেন তিনি একটি ভালো ফুটবলার হওয়ার জন্য অনেক পরিশ্রম করে আর বিভিন্ন সমস্যাকে হারিয়ে নিজেকে একটি ভালো ফুটবলার তৈরি করেছেন।

Biography of Roy Krishna

Biography of Roy Krishna: ভারত স্বাধীনতার কিছু বছর আগেই রয় কৃষ্ণের দাদু তার পুরো পরিবারসহ ভারত ছেড়ে ফিজিতে চলে যান কাজের জন্য । এবং তারপর থেকেই তারা কোনদিনও ভারতে ফেরেননি । রয় কৃষ্ণার জন্মগ্রহণ করেছিলেন 30 স্ট আগস্ট ১৯৮৮ সালে Fiji, Labasa শহরে । এবং সেই অনুসারে তার বর্তমান বয়স ৩৩ বছর।

Biography of Roy Lifestyle

Biography of Roy Lifestyle: রয় কৃষ্ণার লাইভ স্টাইল খুবই নরমাল ব্যক্তির মত। তিনি নিজেকে সাধারণ ব্যক্তির মত দেখান। ছোটবেলা থেকেই রয় কৃষ্ণ ফুটবলের পারদর্শী হওয়ায় Labasa র স্থানীয় ক্লাবে চান্স পেয়ে গিয়েছিলেন।

তার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি মাত্র কুড়ি বছর বয়সে ২০০৮ সালে সেনিয়ান ফুটবল ক্যারিয়ার শুরু করেন। ওয়াইটাকেরে ইউনাইটেডের হয়ে ২০০৮ সালের মে মাসে তিনি চলে যান ওয়েলিংটন ফিনিক্সে।

Also Read- Click Here

Roy Krishna’s performance

Roy Krishna’s performance: ২০০৯ সালে রয় কৃষ্ণার পারফরম্যান্স দেখে PSV Eindhoven মত বড় ক্লাব তার সাথে কন্টাক্ট সাইন করতে চেয়েছিলেন। কিন্তু রয় কোন ইন্টারেস্ট না থাকায় তাদের পরিষ্কার জানিয়ে দেন বর্তমানে কোন ইউরোপিয়ান ক্লাবের সাথে খেলবেন না । কারণ তিনি তখন ইংলিশ ভাষায় ততটা পারদর্শী ছিলেন না।

Roy Krishna

Roy Krishna

তাই ওই সময় কেবলমাত্র ইংলিশ ভাষা শিক্ষা গ্রহণ করতে শুরু করেছিলেন।তিনি ওয়াইটাকেরে ইউনাইটেড এর হয়ে ছয়টি সিজন খেলেন । এবং ৭৫ টি ম্যাচে ৫৫ টি গোল করেছেন। 2012-2013 সিজেনে নিউজিল্যান্ড ফুটবল চ্যাম্পিয়ন শিপে গোল্ডেন বুট জয় লাভ করেন ।

Roy Krishna Wellington Phoenix

Roy Krishna Wellington Phoenix: এবং ২০১৩ সেপ্টেম্বর রয় কৃষ্ণ এনাউন্সমেন্ট করেন । তিনি Auckland FC জয়েন করবেন কারণ সে বছর Auckland FC ফিফা ওয়ার্ল্ড কাপে কোয়ালিফাই করেছিল । এবং রায়কৃষ্ণ ফিফা ওয়ার্ল্ড কাপে ফাইনালে গোল করেন ৭ জানুয়ারি ২০১৪ আবার তিনি Wellington Phoenix এ জয়েন করেন।

Roy Krishna Medal awarded

Roy Krishna Medal awarded: ২০১৮ তে ওয়েলিংটন ফিনিক্স এর প্লে অফ দিয়ার হয়েছিলেন রয় কৃষ্ণ । এবং ১৭- ১৮ সিজনের এমন একটি গোল করেছিলেন। সেই সময় গোল অফ দি ইয়ার তার নামই হয় এবং পরপর গোল করে ক্লাবের ৩৩ টি গোলের রেকর্ড ভেঙ্গে দিয়ে ওয়েলিংটন ফিনিক্স এর শীর্ষ স্থানীয় নাম প্রতিষ্ঠান করেছিলেন ।

Roy Krishna
Roy Krishna

১৩ই মে ২০১৯ এ রায় কৃষ্ণাকে জনি ওয়ারেন্ট মেডেল দিয়ে পুরস্কৃত করা হয় ।

Pratidin24ghanta.

RELATED ARTICLES

Most Popular

close