বৃহস্পতিবার, এপ্রিল 25, 2024
HomeNews5 Star Hotels in Vrindavan : এক নজরে দেখে নিন সবকিছু

5 Star Hotels in Vrindavan : এক নজরে দেখে নিন সবকিছু

5 Star Hotels in Vrindavan

5 Star Hotels in Vrindavan:  বৃন্দাবনে TOP 5 Star Hotels , 5 Star Hotels এর সুবিধা, বৃন্দাবনে 5 Star Hotels কোথায় পাবেন সব কিছু জানকারি এই পোষ্টের মধ্যে দেওয়ার রইল। বৃন্দাবন একটি খুবই পবিত্র স্থান । যেখানে ভগবান শ্রী কৃষ্ণ বাল্য জীবন কাটিয়েছেন। বৃন্দাবনে ভগবান শ্রী কৃষ্ণ গো-মাতাদের চড়িয়ে বেড়াতেন ও মধুর বাঁশির সুরে মাতোয়ারা করে রাখতেন। বৃন্দাবন একাধারে যেমন ধর্মীয় স্থান এবং অন্যদিকে ঐতিহাসিক স্থান বলে মনে করা হয়।

5 Star Hotels in Vrindavan
5 Star Hotels in Vrindavan

5 Star Hotels in Vrindavan

হিন্দু ধর্মের অবলম্বীরা এই স্থানে আসেন তাদের ইষ্ট দেবতা শ্রীকৃষ্ণের দর্শন ও বাল্যকালের স্মৃতি দেখার জন্য। এই বৃন্দাবন ভারতের রাজ্য উত্তর প্রদেশের মথুরা জেলার অন্তর্গতে স্থিত। মথুরা থেকে মাত্র ১৫ কিলোমিটার দূরত্বে এই বৃন্দাবন অবস্থিত। তবে বৃন্দাবনে পর্যটকদের রাত্রি নিবাসের জন্য পাঁচ তারকা হোটেল(Five star hotel) ও অধিষ্ঠান তথা ধর্মশালা অনেক রয়েছে । তারই মধ্যে আমরা এই নিবন্ধের মাধ্যমে বৃন্দাবনের ফাইভ স্টার হোটেলের বিষয়ে বিস্তারিত আলোচনা করব।

Clark Inn Hotel

Clark Inn Hotel:  পৃথিবীর বিভিন্ন দেশের সাথে তাল মিলিয়ে তৈরি হয়েছে মথুরার এই 5 Sta Clark Inn Hotel। ঐতিহ্য ও আধুনিকতার সমারহে সাজানো Clark Inn পাঁচ তারকা হোটেল। সবুজ রঙ্গের পাশে আধুনিক স্থাপত্য ও ঐতিহ্যের নান্দনিকতার মিশালে নবরূপে সজ্জিত। এই পাঁচ তারকা হোটেলটিতে আছে ২০১ টি প্রিমিয়াম ডিলাক্স প্রো রুম , অতিরিক্ত সেবার জন্য রয়েছে সুইমিংপুল অনেকগুলো রেস্টুরেন্ট ও ক্যাফ । ও তার সাথে পেয়ে যাবেন একটি লাইব্রেরি যেখানে আপনি ধর্মীয় পুস্তক ও বিভিন্ন ধরনের গ্রন্থ। আর আপনি যদি এই হোটেলে এক রাত থাকতে চান তাহলে আপনাকে সর্বনিম্ন ৯০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৬৮ হাজার টাকা পর্যন্ত খরচ করতে হবে।

5 Star Hotels in Vrindavan

5 Star Hotels in Vrindavan

Nidhivan Sarovar Portico Hotel

Nidhivan Sarovar Portico Hotel: মথুরার নিধিবন সরোবর পোর্টিকো হোটেল আয়তন ও রুমের দিক থেকে মথুরার সবথেকে প্রসিদ্ধ হোটেল মনে করা হয়। এই হোটেলটি গোপালগড় ,তেহরা রোড, বৃন্দাবনে অবস্থিত। নিধিবন সরোবর পোর্টিকো হোটেলে রয়েছে 208 টি গেস্ট রুম এবং রিসোর্ট এগুলোর আয়তন প্রায় 30 বর্গমিটার থেকে ১৫ বর্গ মিটার পর্যন্ত। এছাড়াও রয়েছে চারটি রেস্টুরেন্ট ও মিটিং রুম। হোটেলের মধ্যে আন্তর্জাতিক ও দেশীয় খাবার পাওয়া যায়। এই হোটেলের সেবাগুলির মধ্যে রয়েছে ফ্রি ওয়াইফাই, ফ্রি পারকিং, বিনামূল্যে সাঁতার কাটা (Free swimming) পুল, স্পা, ফিটনেস সেন্টার ইত্যাদি।

5 Star Hotels in Vrindavan

5 Star Hotels in Vrindavan
5 Star Hotels in Vrindavan

Sri Radha Nikunj Hotel

Sri Radha Nikunj Hotel:  রাঁধা নিকুঞ্জ হোটেল একটি বৃন্দাবনের জাক্জমক্পুন্ন হোটেল(Luxury hotel)। বৃন্দাবনে এই হোটেল সবারই কাছে পরিচিত রয়েছে। হোটেলের প্রবেশপথে বড় একটা বাউন্ডারি পাওয়া যাবে। তারপর অভ্যর্থনা কক্ষ(reception room) , রাধা নিকুঞ্জ হোটেলের আরও একটি বিশেষ হলো ঘোড়াসাবারি এই হোটেলে পর্যটকদের জন্য ঘোড়ায় চোরা ব্যবস্থা রয়েছ। হোটেলের ব্যাক সাইডে গার্ডেন রয়েছে। হোটেলের প্রত্যেকটি রুম সুন্দর ও স্বচ্ছ। এখানে এয়ারকন্ডিশনের ব্যবস্থা রয়েছে। লাঞ্চ, ডিনার এবং সকালের খাবারের জন্য দেশি ও বিদেশি আহার পাওয়া যায়।

If you like our post please share it with your friends and share your social media account. we are publishing the Beautiful Radha Krishna Images HD collection and more informative posts on our website that can help you.

Thank you

RELATED ARTICLES

Most Popular

close