শুক্রবার, মে 24, 2024
HomeNewsJIO নিয়ে এসেছে আরো একটি ধামাকা অফার

JIO নিয়ে এসেছে আরো একটি ধামাকা অফার

JIO  আরও একটি নিয়ে এসেছে নতুন ধামাকা অফার

Jio Plan : JIO নতুন ধামাকা অফার: JIO র নতুন ধামাকা অফার নিয়ে এসেছে গ্রাহকদের জন্য JIO-র ঝাক্কাস প্লেন ।একবার 395 টাকা রিচার্জ করলে আপনাকে লম্বা সময়ের জন্য সুনিশ্চিতথাকতে হবে ।এরমধ্যে পেয়ে যাচ্ছেন তিন মাস আনলিমিটেড CALL এবং পার- ডে 1.5 জিবি ডাটা এই সুবিধাটি শুধুমাত্র জিও গ্রাহক জন্যই। জিওর অফারটি আপনারা অনলাইনে রিচার্জ করতে পারবেন। এই প্লেনের সাথে মাই জিও অ্যাপের অসুবিধা আছে ।

Jio Plan অফার এর সুবিধা

জিওর নতুন অফার এর সুবিধা: এই অফারের সুবিধা রয়েছে। কেবলমাত্র জিওর প্রিয় গ্রাহকদের জন্য রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য নানা রেঞ্জার প্লেন নিয়ে আসতে চলেছে। গ্রাহকরা নিজের মত করে রিচার্জ করতে পারেন যেকোনো PAY AAPS বা MY JIO অ্যাপসর মাধ্যমে তাই বেশি না দেরি করে এক্ষুনি রিচার্জ করুন।

 

jio new plan jio plan

JIO ধামাকা অফার

JIO ধামাকা অফার: জিও ধামাকা অফার 395 টাকা অফার সাথে আরো একটি সস্তা প্লেনের অফার দিয়েছে RELINCE কোম্পানি। তাই কোম্পানি 100 টাকার কম রেঞ্জের প্লেন অফার নিয়ে এসেছি। আবার 3000 টাকা পর্যন্ত অফার রয়েছে এক বছরে এটা সেরা প্লেনের কথা অনুযায়ী আরো একটি অফার হিসাবে নিতে পারি। 395 টাকা PLAN এই প্ল্যান্ট গুলিতে CALLING পরিষেবা পরিষেবার শেষ নেই ।এর পাশাপাশি রয়েছে ডাটা এবং OTT সুবিধা । আছে তবে জেনে নেওয়া যাক 395 টাকা জিও প্ল্যান কি কি সুবিধা আছে।

jio plan jio plan

})(jQuery);

 

395 টাকার রিলায়েন্স জিওর প্ল্যান

395 টাকার রিলায়েন্স জিওর প্ল্যান:395 টাকার রিলায়েন্স জিও ধামাকা প্ল্যান গ্রাহকদের জন্য জিও কোম্পানি 6 জিবি ডাটা দিতে চলেছে এই ডাটা ব্যবহার করার সময় হাই স্পিড 6 জিবি ডেটা ব্যবহার শেষ হলে তার ইন্টারনেট স্পিড হবে 64kbps তাছাড়াও আনলিমিটেড কলিঙ্গের সুবিধা উপলব্ধ দেওয়া হয়েছে এবং এই প্লেনে 900 থেকে 1000 টি ফ্রি এসএমএস এর অফার প্রদান করেছে গ্রাহকদের সুবিধার জন্য 395 টাকার প্লেনে জিওর OTT এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যায এতে আমরা পেতে পারি JIO TV, JIO CINEMA,JIO SECUR শুধুমাত্র এই অফার গুলি 395 টাকার মধ্যে পেয়ে যেতে পারেন।

 

new offer 2022 jio jio plan

জিও ধামাকা অফার উপভোক্তা

Jio ধামাকা অফার উপভোক্তা:395 টাকার জিও ধামাকা অফার শুধুমাত্র গ্রাহকরা পাবেন ।প্ল্যান্টি তিন মাস নিশ্চিন্ত থাকার প্ল্যান। অর্থাৎ একবার রিচার্জ করলেই তিন মাস অব্দি কোন চিন্তা নেই। যদি কোন নেটওয়ার্ক সমস্যা হয় তাহলে আপনারা পাশাপাশি JIO CARE গিয়ে যোগাযোগ করতে পারবেন ।

আরো নতুন নতুন নিউজ আপডেট পেতে হলে আমাদের Website Pratidin 24 Ghanta টিকেফলো করুন ধন্যবাদ।

অন্যান্য ওয়েবসাইটগুলো jiomart   

 jio fiber

Jio Fiber Monthly Plan new opportunity

150 Mbps
POPULAR PLAN
999+GST
VALIDITY
30 Days
DATA
Unlimited @150 Mbps
100 Mbps
699+GST
VALIDITY
30 Days
DATA
Unlimited @100 Mbps
30 Mbps
399+GST
VALIDITY
30 Days
DATA
Unlimited @30 Mbps

jiofiber jio plan

JIO আরও ধামাকা প্লেন


JIO আরও ধামাকা প্লেন:
JIO আরো ধামাকা NEW PLAN। সেটি হল 239 টাকার New Jio Plan 239 টাকায় এই প্লেনে আপনারা পেয়ে যেতে পারেন আনলিমিটেড CALLING ।যার সময়সীমা নেই পাশাপাশি রয়েছে ডাটা এবং OTT সুবিধা।

RELATED ARTICLES

Most Popular

close