বুধবার, ফেব্রুয়ারি 28, 2024
HomeNewsবেশি দেরি করতে হবে না TET2022পরীক্ষার্থীদের

বেশি দেরি করতে হবে না TET2022পরীক্ষার্থীদের

প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি রেজাল্ট নিয়ে বড় বার্তা

শিক্ষা পর্ষদের বার্তা: পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল এবছরের TET পরীক্ষার্থীদের নিয়ে বড় বার্তা প্রকাশ করেছেন। রেজাল্ট নিয়ে পর্ষদ খুব তাড়াতাড়ি ফল প্রকাশ করবে সূত্র অনুযায়ী আমরা এইটুকু সংবাদ বলতে পারি।এছাড়াও পর্ষদের সভাপতি বার্তা দিয়েছেন আমরা যত তাড়াতাড়ি সম্ভব এবছরের পরীক্ষার্থীদের রেজাল্টের ফল প্রকাশ করার চেষ্টা করছি।

2022 TET পরীক্ষার্থীদের ভাগ্যের চাকা খুলতে চলেছে

2022 পরীক্ষার্থীদের জন্য ভাগ্যের চাকা:এবছরের TET পরীক্ষার্থীদের ভাগ্যের চাকা খুলতে চলেছে।পশ্চিমবঙ্গ রাজ্যজুড়ে গত রবিবার ভালোভাবে এবং শান্তভাবে কি টেট পরীক্ষা সম্পূর্ণ সফল হয় সেই TET পরীক্ষার্থীদের ভাগ্যের চাকা খুলতে চলেছে। এই সংবাদটি পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ এর সূত্র অনুসারে পাই।

এবছরের টেট পরীক্ষার প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি 

প্রাথমিক শিক্ষা পর্ষদের বার্তা:গত রবিবার 11 ডিসেম্বর 2022 গোটা রাজ্য জুড়ে ছিল TET পরীক্ষা। সময় মত বারোটা থেকে শুরু হয় TET পরীক্ষার্থীদের ভাগ্য পরীক্ষা । পরীক্ষা শুরুর কিছুক্ষণ পরে পরীক্ষা কেন্দ্রে পরিদর্শনে জান পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল। প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি এটাও জানিয়েছেন এবছরের টেট পরীক্ষা ভালো এবংসুস্থ ভাবে পরীক্ষা হচ্ছে । সভাপতি আরো বলেন আমার জীবনে এই প্রথমবার শান্ত এবং সুস্থ আর স্বচ্ছভাবে পরীক্ষা নিতে দেখলাম।

এবছরের টেট পরীক্ষার কিছু তথ্য

TET 2022 পরীক্ষার তথ্য: এবছরের টেট পরীক্ষার কিছু তথ্য তোমাদের সামনে প্রকাশ করব । যেটা পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের সূত্র অনুসারে জানতে পারি পর্ষদের সভাপতি পরীক্ষা শেষে সাংবাদিকদের জানান 6 লক্ষ 17 হাজার 673 জন পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছেন । তারই মধ্যে 2000 600 জন বিশেষ ক্ষমতা সম্পন্ন পরীক্ষার্থী উপস্থিত ছিলেন এবং পরীক্ষায় বসেন এবছরের টেট পরীক্ষায়।

শিক্ষা পর্ষদের সভাপতি ফল প্রকাশ নিয়ে বলেন

TET পরীক্ষার ফল প্রকাশ: টেট পরীক্ষার ফল প্রকাশ নিয়ে প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি পরীক্ষার শেষে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে বলেন। দীর্ঘ 11 বছর পর এই পরীক্ষা নেওয়া হলো এবং পরীক্ষা স্বচ্ছভাবে নিতে দেখা গেল তাই যত তাড়াতাড়ি এবছরের পরীক্ষার্থীদের ভাগ্যের চাকা খুলতে চলেছে খুব তাড়াতাড়ি ফল প্রকাশ করবে। পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি গৌতম পাল এই বার্তাটি গত রবিবার টেট পরীক্ষার দিনে দিয়েছেন। আর এটাও বলেছেন মডেল উত্তরপত্র আমরা তাড়াতাড়ি পাবলিশ করব।

আপনাদের জন্য প্রতিদিন আমরা এই খবর গুলো নিয়ে আসবো অবশ্যই আমাদের পাশে থাকবেন প্রতিদিন 24 ঘন্টা তরফ থেকে আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

RELATED ARTICLES

Most Popular

close